1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

যশোরে ডিবির অভিযানে ইজিবাইক চুরি ও ছিনতাই চক্রের ০২ সদস্য গ্রেফতার ০৬টি ইজিবাইক উদ্ধার

  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
  • ৪৭ জন দেখেছেন

মোঃ রজিবুল ইসলাম সুইট’ বিভাগীয় প্রধান খুলনা :-; যশোর জেলা ডিবির অভিযানে  ইজিবাইক চুরি,ছিনতাই চক্রের ০২ সদস্য গ্রেফতার সহ ০৬টি ইজিবাইক ও তাদের ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করেছে ডিবি পুলিশ।

 

যশোর শহর ও আশপাশ এলাকা হতে একাধিক ইজিবাইক চুরি ও ছিনতাইয়ের অভিযোগের ভিত্তিতে জেলা ডিবির ওসি রুপন কুমার সরকার, পিপিএম (বার) এর তত্ত্বাবধানে ডিবি র এলআইসি টিম তদন্তে নামে ইতোপূর্বে ০৪ জন ইজিবাইক চোর চক্রের সদস্য গ্রেফতার ও চোরাই ইজিবাইকসহ চুরি কাজে ব্যবহৃত প্রাইভেটকার জব্দ করেন। তারই ধারাবাহিকতায় এসআই মফিজুল ইসলাম, পিপিএম এর নেতৃত্বে একটি টিম ১৩ মার্চ বিকালে কোতয়ালী মডেল থানাধীন নিউ মার্কেট এলাকা হইতে রায়হান(২০), পিতা- ইমান আলী সরদার, মাতা-ফেরদৌসি বেগম, সাং-রামনগর ধোপাপাড়া, থানা-কোতয়ালী, জেলা-যশোর। নামের একজন ইজিবাইক চোর চক্রের সদস্যকে গ্রেফতার করে তার স্বীকারোক্তি মতে চাঁদপাড়া সাকিনে অভিযান করে ১টি চোরাই ইজিবাইক উদ্ধার, সিতারামপুর থেকে ১টি প্রাইভেটকার জব্দ করে তাকে নিয়ে, খুলনার ডুমুরিয়া থানাধীন উলা গ্রামে অভিযান করে সাদ্দাম সরদার (২৭), পিতা- মোঃ সাহিদুল সরদার, মাতা-মোছাঃ নাসরিন বেগম, সাং- উলা সরদারপাড়া, থানা-ডুমুরিয়া, জেলা-খুলনা।

নামের আরেক সদস্যকে গ্রেফতার করে আরো ০৫টি চোরাই ইজিবাইকসহ আলামত জব্দ করেন।

এসআই মফিজুল ইসলাম,পিপিএম জানান,প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ও পলাতক সহযোগীরা একটি সংঘবদ্ধ আন্তঃজেলা ইজিবাইক চুরি/ছিনতাই চক্রের সদস্য। তারা পরস্পর যোগসাজসে তাদের ব্যবহৃত প্রাইভেকার যোগে ভিন্ন ভিন্ন স্থানে গমন করে চক্রের সদস্যের মধ্যে কয়েকজন ইজিবাইক ভাড়া করে পথিমধ্যে কৌশলে চুরি/ছিনতাই করে থাকে মর্মে তথ্য পাওয়া যায়।আসামিদের ধরতে অভিযান অব্যাহত থাকবে। আসামিদের কোতোয়ালি মডেল থানায় স্বপর্ধ  করে মামলা রুজুর মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে।

শেয়ার করুন

আরো দেখুন......